বাঁচা মরার লড়াই, আর্জেন্টিনা রাত ১টায় মাঠে নামবে

প্রথম প্রকাশঃ নভেম্বর ২৬, ২০২২ সময়ঃ ৭:১৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:১৭ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

মধ্যরাত ১টায় গ্রুপ-সি এর লড়াইয়ে আর্জেন্টিনা আজ  মেক্সিকোর মুখোমুখি হচ্ছে । লুসাই স্টেডিয়ামে রাত ১ টার ম্যাচটি দুই দলের জন্য বেশ উদ্বেগের। সৌদির বিপক্ষে প্রথম ম্যাচে ২-১ গোলে হেরে গেছে আর্জেন্টিনা। অন্যদিকে, পোল্যান্ডের বিপক্ষে ম্যাচ ড্র করেও কোয়ার্টার ফাইনালে যাওয়ার লড়াইয়ে পিছিয়ে আছে মেক্সিকো। নক আউট পর্বে ১৬ দলের তালিকায় নাম তুলতে দুই দলই জেতার জন্য মরিয়া হয়ে আছে আজ। আজ না জিততে পারলে মেসিদের বিশ্বকাপ এখানেই শেষ হয়ে যাবে।

এক জয় নিয়ে এখন পর্যন্ত গ্রুপ-সি’র শীর্ষে অবস্থান করছে সৌদি আরব। পোল্যান্ড এবং মেক্সিকো ম্যাচ ড্র করলেও পোল্যান্ড আছে দ্বিতীয় অবস্থানে; মেক্সিকোর অবস্থান তৃতীয়। প্রথম ম্যাচ হেরে বিশ্বকাপের অন্যতম দাবিদার আর্জেন্টিনার অবস্থান সবার নিচে।

২৭ নভেম্বরের ম্যাচে আর্জেন্টিনার জন্য জেতা ছাড়া দ্বিতীয় কোনো উপায় নেই। আজকের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে হারলে কফিনে শেষ পেরেকটি মারা হয়ে যাবে আর্জেন্টিনার। প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে করুণ হার আর্জেন্টিনার বিশ্বকাপ মিশনে বড় ধাক্কা হয়ে দাড়িয়েছে। মেক্সিকোর বিপক্ষে জয় দিয়ে নিজেদের হারানো মনোবল ফিরে পেতে চাইবে মেসির দল। মেক্সিকোর জন্যেও সমীকরণটা একই। এদিকে, সন্ধ্যা ৭ টায় মুখোমুখি হবে সৌদি আরব ও পোল্যান্ড। এই ম্যাচের ফলাফলও পয়েন্ট টেবিলকে প্রভাবিত করবে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G